বরগুনায় এক মায়ের আহাজারী: মাননীয় প্রধানমন্ত্রী দয়া করে আপনি কিছু করুন

নিজস্ব প্রতিবেদক, সাহিত্য বাজার

Sharing is caring!

বরগুনায় সন্তানকে ফিরে পেতে এক মায়ের আহাজারী/ মাননীয় প্রধানমন্ত্রী দয়া করে আপনি কিছু করুন।

বরগুনা জেলা সংবাদদাতা : ‘ মাননীয় প্রধানমন্ত্রী দয়া করে আপনি কিছু করুন।’ সন্তানকে ফিরে পেতে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে বরগুনা প্রেসক্লাবে কান্নায় ভেঙে পরেন এক মা। অপহরণের ১১ দিন অতিবাহিত হয়ে গেলেও মায়ের সন্তান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ফাইনাল সমাপনী শিক্ষার্থী জাহিদ হাসান রাজুর সন্ধান এখনো মেলেনি। ৪ জুলাই রবিবার বরগুনা প্রেসক্লাবে জাহিদ হাসান রাজুর মা আকলিমা বেগম এর এই আহাজারী ভারী করে তোলে প্রেসক্লাব আঙিনা।

জানা যায়, রাজধানীর মিরপুর থেকে অপহরণের ১১ দিন অতিবাহিত হলেও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ফাইনাল সমাপনী শিক্ষার্থী জাহিদ হাসান রাজুর সন্ধান এখন পর্যন্ত পাওয়া যায়নি। বরগুনার পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের মেধাবী সন্তান জাহিদ হাসান রাজু। তিনি মাস্টার্স ফাইনাল পরীক্ষা শেষে মিরপুর, ডি,ব্লকে, ৬নং সেকশনে বন্ধুদের সাথে বাসা ভাড়া নিয়ে বিসিএস পরীক্ষার প্রস্তুতিসহ চাকুরীর সন্ধান করছিলেন। ২৪ জুন রাতে এশার নামাজ পড়তে যাবার সময় ২/৩ জন লোক তাকে অপহরণ করে নিয়ে যায়।
বরগুনা প্রেসক্লাবে জাহিদ হাসান রাজুর মা আকলিমা বেগম, স্ত্রী হাফসা আক্তারসহ পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্রীসহ আইনশৃঙ্খলা বাহিনির নিকট জাহিদ হাসান রাজুর সন্ধানের দাবী জানিয়ে বলেন, রাজু কখনো কোন দলের রাজনীতির সাথে জড়িত ছিলোনা। ৫ ওয়াক্ত নামাজ আর পড়াশুনার বাহিরে তেমন একটা চলাচলও ছিলোনা তার।
সংবাদ সন্মেলনে উল্লেখ করা হয়, অপহরণের পর একাধিক মোবাইল নাম্বার দিয়ে যোগাযোগ করে মুক্তিপন দাবী করা হয়েছে। একটি প্রতারকচক্র বিকাশের মাধ্যমে কিছু টাকাও নিয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। অপহরণের পর ২৬ জুন, পল্লবী থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। (ডায়েরী নং-২৩৯২)। সংবাদ সন্মেলনে জাহিদ হাসান রাজুর মা আকলিমা বেগম বলেন, ছেলের সন্ধান চেয়ে, আইনশৃঙ্খলা বাহিনির বিভিন্ন দপ্তরে লিখিত আবেদন করেছি, দেখা করেছি অনেকের সাথে। আজ ১১ দিন হলেও আমার সন্তানের সন্ধান কেউ দিতে পারেনি।

Print Friendly, PDF & Email

Sharing is caring!