সৈয়দ শামসুল হক-এর উপস্থাপনায় ‘হৃদয়ে মাটি ও মানুষ হৃদয়ে হৃদয়ে’

নিজস্ব প্রতিবেদক, সাহিত্য বাজার

hridoye-mati-o-manush,-thisমহান ২১ শে ফেব্রুয়ারি’র অনুষ্ঠানমালা চ্যানেল আই’র বিশেষ অনুষ্টানমালায় এবার যুক্ত হয়েছেন সব্যসাচি লেখক সৈয়দ শামসুল হক। ২২ ফেব্রুয়ারি ১৪, শনিবার প্রচার হবে মহান একুশে ফেব্রুয়ারির বিশেষ পর্ব ‘হৃদয়ে মাটি ও মানুষ হৃদয়ে হৃদয়ে’ উপস্থাপনা করেছেন সব্যসাচি লেখক সৈয়দ শামসুল হক।
চ্যানেল আই এর কৃষি কার্যক্রম হৃদয়ে মাটি ও মানুষ পথচলার দশ বছর পেরিয়ে এগারো বছরে পদার্পন করবে ২১ শে ফেব্রুয়ারি। এ উপলক্ষে চ্যানেল আইতে ২২ ফেব্র“য়ারি ২০১৪, শনিবার রাত ৯টা ৩৫ মিনিটে প্রচার হবে অনুষ্ঠানটির বিশেষ পর্ব ‘হৃদয়ে মাটি ও মানুষ হৃদয়ে হৃদয়ে’। অনুষ্ঠানটি পরিকল্পনা ও পরিচালনা করেছেন শাইখ সিরাজ।

এ ছাড়াও ২১ শে ফেব্রুয়ারিতে প্রচার হবে ১ টেলিফিল্ম, ১ নাটকসহ একুশে গ্রন্থমেলা থেকে সরাসরি সম্প্রচার।
এতে প্রচার হবে তৌকীর আহমেদের নাটক – অবাগ ভ্রমণ, নাজনীন চুমকীর টেলিফিল্ম পারিজাত-সহ একুশে গ্রন্থমেলা থেকে সরাসরি সম্প্রচার। প্রচার হবে তৃতীয় মাত্রার বিশেষ পর্ব। সন্ধ্যা ৬ টায় প্রচার হবে বিশেষ অনুষ্ঠান একুশ আমার অংকার। উপস্থাপনা ও পরিচালনা করেছেন পুনম প্রিয়াম। ৬.২০ মিনিটে প্রচার হবে কেকা ফেরদৌসীর দেশ বিদেশে রান্না  ও অন্যান্য অনুষ্ঠানমালা। পারিজাত টেলিফিল্মে অভিনয় করেছেন দিতি, হেনা, মিশু সাব্বির কল্যাণ প্রমুখ। প্রচার হবে বেলা ২.৪০ মিনিটে এবং অবাগ ভ্রমণ নাটকটি প্রচার হবে রাত ৭.৫০ মিনিটে।

টেলিফিল্ম পারিজাত
চ্যানেল আইতে মহান ২১ শে ফেব্র“য়ারি বেলা ২.৪০ মিনিটে প্রচার হবে টেলিফিল পারিজাত। নাজনীন চুমকীর পরিচালনায় এতে অভিনয় করেছেন দিতি, হেনা, মিশু সাব্বির কল্যাণ প্রমুখ।

Print Friendly