প্রবেশ করুন

    
প্রবেশ

মতামত

6 thoughts on “মতামত

  1. আপনার পত্রিকা পড়েছি—ভাল লেগেছে–

    ধন্যবাদ

  2. ধন্যবাদ আপনাকেও। আসলে সাহিত্য বাজার শুধু সাহিত্য নয়। সাহিত্য সংস্কৃতি ও রাজনিতীর পত্রিকা। ভারতের আনন্দবাজার পত্রিকার মতো করার ইচ্ছে।

  3. বাংলাদেশ আমজনতা পরিষদ (বাপ) গঠন এখন খুবই জরুরী। দেশকে ভালোবাসেন, দেশের প্রতি দায়বদ্ধ প্রতিটি মানুষের প্রতি অনুরোধ আসুন নতুন নেতৃত্ব গড়ে তুলি। বাপ-এর প্রধান পর্ষদ কখনো ক্ষমতালোভী হবে না। কেন্দ্রিয় পদ আকঁড়ে রেখে বাপ-এর কোনো সদস্য বা সন্তান কোনো নির্বাচনে অংশগ্রহণ করতে পারবে না।

    সব ধর্মের প্রতি যারা শ্রদ্ধাশীল। সব মানুষের প্রতি যারা সহযোগিতার হাত বাড়ায় তারাই এ দলের নেতৃত্ব গ্রহণের যোগ্য হবেন।

    কোনো ছাত্র সংগঠন, সাংবাদিক বা পেশাজীবী সংগঠন বাপ অনুমোদন করবে না।

    দলীয় রাজনীতি থাকবে তবে কর্মক্ষেত্রে দলমতের উপরে থেকে কাজ করবেন বাপ সদস্যরা। জাতীয় সব ইস্যুতে একটাই দল থাকতে হবে – বাংলাদেশী দল।

    যারা সহমত, আসুন ঐক্য গড়ি
    বাংলাদেশ আমজনতা পরিষদ গঠন করি।

    কিভাবে কি করতে হবে আমি জানিনা। তাই সাহয্য করুন। শ্রম দেব।

  4. বন্ধুরা ও শুভানুধ্যায়ীগণ, সাহিত্য বাজার সাহিত্য সম্মেলন ও বইমেলা আগামী এপ্রিলের ২০ থেকে ২৫ তারিখের মধ্যে ময়মনসিংহের ব্রহ্মপুত্র নদের পাড়ে অনুষ্ঠিতব্যের সর্বাত্মক চেষ্টা চলছে।
    আপনাদের যাদের সমর্থ আছে ছোট খাট বিজ্ঞাপন দেয়ার—- তারা ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীর মূদ্রণ সংখ্যায় বিজ্ঞাপন দিন বা বিজ্ঞাপণ পেতে সহায়তা করুন।

    একইসাথে লেখালেখিতে অভ্যস্ত বন্ধুরা আপনার সেরা লেখাটি আজই পাঠিয়ে দিন। সেরা লেখক পুরস্কার ছাড়াও থাকবে সেরা গ্রন্থ সমালোচক পুরস্কারও।

    সাহিত্য বাজার http://shahittabazar.com/
    ই-মেইল : info@shahittabazar.com
    মোবাইল : 01712-140167/01916167350

    আমরা প্রতারণা বা প্রবঞ্চনা জানিনা।
    সুযোগ পেলে সততার সাথেই কাজ করে দেখাবো।

    সম্পাদক
    আরিফ আহমেদ

  5. শুভেচ্ছা। ওয়েব ম্যাগাজিনটি বেশ ভালো লাগল। এর মাধ্যমে নূতন নূতন সৃজনশীল লেখা প্রকাশ পাবে এবং লেখকগণ উৎসাহিত হবেন আশা করা যায়। সম্পাদক আরিফ আহমেদ’কে অভিনন্দন এবং ধন্যবাদ। সাহিত্যবাজার সত্যিকারের সাহিত্যচর্চায় এগিয়ে যাক প্রত্যাশা।
    মাহবুব আলী
    দিনাজপুর

  6. অনেকক্ষন ধরে আপনাদের পত্রিকাটি ভিজিট করলাম । বিভাগগুলো খুবই ভাল লাগলো। আশা করি আমাদের মত নতুন লেখকদের লেখাগুলোকে ও প্রকাশ করার সুযোগ করে দেবেন ।আরো নতুনত্ত কামনা করি। ধন্যবাদ ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

*