টি টোয়েন্টি ক্রিকেট : ‘বাংলাদেশ বাংলাদেশ’ শিরোনামের আরেকটি গান

নিজস্ব প্রতিবেদক, সাহিত্য বাজার

Robi-2দেশজুড়ে ক্রিকেট উন্মাদনায় মেতে থাকা উৎসাহী তরুণদের উৎসাহ যোগাতে মোবাইলফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড আয়োজন করেছিল অন্য রকম এক সঙ্গীত প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা। এতে বলা হয়েছিল নিজ নিজ এলাকার স্থানীয় ভাষায় রচিত ক্রিকেটের থিমসং গাইতে হবে।
সেখান থেকে সেরা ৬ জনকে বাছাই করে তাদের নিয়ে সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেল সঙ্গীত শিল্পী ও কম্পোজার বাপ্পা মজুমদার গেয়েছেন বাংলাদেশ ক্রিকেট টিমের জন্য শুভ কামনা জানিয়ে রবি’র উদ্যোগে তৈরি হওয়া ‘বাংলাদেশ বাংলাদেশ’ শিরোনামের আরেকটি গান। টি টোয়েন্টি ক্রিকেট নিয়ে  ভিন্ন রকমের এক  আমেজ তৈরি করতে এ রকম একটি আয়োজন করেছিল অপারেটরটি।
২ মার্চ ২০১৪ সাতটি আঞ্চলিক ভাষায় ক্রিকেট সঙ্গীতের ক্যাম্পেইন শুরু করে রবি আজিয়াটা লিমিটেড। ২ থেকে ১০ মার্চ ২০১৪ পর্যন্ত ৮ দিনে রবি ফেসবুক ফ্যানপেজ, রেডিও এবং টেলিভিশন বিজ্ঞাপনের মাধ্যমে গান জমা দেয়ার ঘোষণা দেয়া হয় । ১০ মার্চ সেখানে জমা পড়া গানগুলো থেকে বাপ্পা মজুমদারের নেতৃত্বে একটি বিচারক প্যানেল ৬টি আঞ্চলিক ভাষার (চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, মায়মনসিংহ, নোয়াখালি, বরিশাল ও ঢাকা) ৬ জন শিল্পীকে বাছাই করে।
রবি ফেসবুক ফ্যানপেজে হিট করে যে কেউ এখনো গানটি শুনতে পারবেন।

Print Friendly