ইউরেকা স্কুল ঃ সুবিধাবঞ্চিত পথশিশুরা যাচ্ছে বিশ্ববিদ্যালয়ে

অতিথি লেখক

Sharing is caring!

  1. এবারই প্রথম ইউরেকা স্কুলের সেই সুবিধাবঞ্চিত পথশিশুরা #বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবে…

যারা নিজেরা কখনও কল্পনা করেনি উচ্চমাধ্যমিকের লেখাপড়া শেষ করবে! বিগত ১৭ বছর ধরে অবিরাম নার্সিং করে শিক্ষা সেবা দেবার চেষ্টা করেছি। বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে ধরনা দিতে হয়েছে এ প্রতিষ্ঠান বাঁচিয়ে রাখতে। কেউ কখনো কিছুটা পাশে দাঁড়িয়েছেন আবার কেউ মোটেই ভ্রুক্ষেপ করেননি। তথাপি চালিয়ে গেছি আমার প্রচেষ্টা।
আজ ওদের সাথে মিলিত হবার পর আবেগ-অশ্রু ধরে রাখতে পারিনি। ওরা বলেছে প্রতি কদমে, প্রতি মুহূর্তে আমার শূন্যতা অনুভব করে, আমি কৃতার্থ। আমি আপ্লুত।
বাংলাদেশে এই প্রথম ব্যক্তি উদ্যোগে প্রতিষ্ঠিত কোন পথ শিশুদের প্রতিষ্ঠান শূন্য থেকে শুরু করে বিশ্ববিদ্যালয় পর্যন্ত একঝাঁক শিক্ষার্থীকে পৌঁছে দিতে পেরেছে। আর সেটা সম্ভব হয়েছে এই ইউরেকা স্কুল এর মাধ্যমেই। প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যাবধি বিভিন্ন পর্যায়ে যারা এই প্রতিষ্ঠানকে সহযোগিতা করেছেন তাদের সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। মেসেঞ্জারে পাঠানো চিঠির জবাবে অনেকেই এই প্রতিষ্ঠানের বিস্তারিত জানতে চেয়েছেন। কমেন্টে হার্ডকপি সংযুক্ত করলাম। একটু সময় দিয়ে জেনে নিবেন, প্লিজ। অনেকেই জানতে চেয়েছেন সহযোগিতা পাঠাবার উপায় বা মাধ্যম।
সে পেক্ষাপটে বলছি-
ইউরেকা’র ব্যাংক একাউন্ট নম্বর:
URECA
A/C No. 2413300012928
SIBL
Uttara Branch
Dhaka.

বিকাশ নং
01951549820
Personal.

আমরা সরকারি, বেসরকারী প্রতিষ্ঠানসমূহের সিএসআর ডিপার্টমেন্ট অথবা ব্যক্তি পর্যায়ের যে কোনো ধরনের সহযোগিতা নিয়ে এই প্রতিষ্ঠানকে আরো উন্নতি ও অগ্রগতির শীর্ষ শিখরে নিয়ে যেতে বদ্ধপরিকর।

আমরা প্রিন্ট, ইলেক্ট্রনিক ও সোশ্যাল মিডিয়ার সহযোগিতা কামনা করি।

শুভেচ্ছান্তে-
নূরুজ্জামান ফিরোজ
প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান
ইউরেকা স্কুল
৮নং সেক্টর রেলগেট রোড উত্তরা, ঢাকা।
ফোন: 01919737700

Print Friendly, PDF & Email

Sharing is caring!